মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:২৫
ব্রেকিং নিউজ

মাঠে আর্জেন্টিনার লড়াই নিয়ে ছিল নায়িকার হাঁস পার্টি

মাঠে আর্জেন্টিনার লড়াই নিয়ে ছিল নায়িকার হাঁস পার্টি

উত্তরণবার্তা  ডেস্ক : কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের জন্য এই ম্যাচ বাঁচা-মরার।জিতে  তারা উঠছে শেষ ষোলোতে। বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হয়েছিল গুরুত্বপূর্ণ এই ম্যাচ। দেশের শোবিজ তারকারাও আর্জেন্টিনার এই ম্যাচটার জন্য অধীর আগ্রহে বসে ছিল।

টেলিভিশন নাটকের পরিচিত মুখ অভিনেত্রী মানষী প্রকৃতি। তিনি আর্জেন্টিনা সর্মথক। এবারের বিশ্বকাপে প্রিয় দলের দুটি খেলাই দেখেছেন বন্ধুদের সঙ্গে। আজকেও ভাই-বন্ধুদের সঙ্গে প্রিয় দলের খেলাটি উপভোগ করেন। এজন্য নিজের হাতের রান্না করে হাঁস পার্টি দিয়েছিলেন  প্রকৃতি।

এ প্রসঙ্গে মানষী প্রকৃতি বলেন, ‘প্রিয় খেলোয়াড় মেসির পায়ের জাদু দেখার প্রস্তুতি নিয়েছিলাম। ভাই-বন্ধুদের সঙ্গে খেলাটি উপভোগ করেছি। এজন্য নিজে হাঁস রান্না করেছি। পিকনিক মুডে খেলাটি উপভোগ করেছি। তবে মেসি তার সেরাটা দিতে না পারলেও অন্যরা  আশা পুরন করেছে।মানষী প্রকৃতি বেশকিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে তার টার্গেট চলচ্চিত্র। এরই মধ্যে কয়েকটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। খুব শিগগির সেসব সিনেমায় আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হবেন বলেও জানান এই অভিনেত্রী।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK