শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ২১:৪৬

দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার

দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার

উত্তরণবার্তা প্রতিবেদক : আদালত প্রাঙ্গণে পুলিশের ওপর স্প্রে মেরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। গ্রেপ্তার ওই ব্যক্তির নাম মেহেদী হাসান অমি ওরফে রাফি (২৪) বলে জানিয়েছে সিটিটিসি। রাফি এ ঘটনায় করা মামলার আসামি।
 
বুধবার (২৩ নভেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপপুলিশ কমিশনার মো. ফারুক হোসেন কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে রবিবার (২০ নভেম্বর) দুপুরে দুই জঙ্গিকে একটি মামলায় আদালতে হাজির করা হয়। হাজিরা শেষে পুলিশ সদস্যরা তাদের নিয়ে যাচ্ছিলেন। এ সময় পুলিশের চোখে-মুখে স্প্রে করে দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি জঙ্গি সদস্য মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিবকে ছিনিয়ে  নেওয়া হয়।
 
মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি মইনুল হাসান শামীম ওরফে সিফাত সামির ও মো. আবু ছিদ্দিক সোহেল ওরফে সাকিবকে ধরিয়ে দিতে পারলে ২০ লাখ টাকা পুস্কারের ঘোষণা দিয়েছে পুলিশ সদর দপ্তর। পলাতক শামীমের বাড়ি সুনামগঞ্জের ছাতকের মাধবপুর গ্রামে আর সোহেলের বাড়ি লালমনিরহাটের আদিতমারীর ভেটোশ্বর গ্রামে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK