মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:১৫
ব্রেকিং নিউজ

নতুন রসায়নে অমিতাভ-নীনা

নতুন রসায়নে অমিতাভ-নীনা

উত্তরণবার্তা ডেস্ক : দীর্ঘ সময় পর চেনা মুখের নতুন রসায়ন। তাও আবার সেরাদের সেরা যদি জুটি। প্রকাশ্যে এসেছে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তর নতুন সিনেমার গানের ঝলক। গানের নাম ‘চন পরদেশি’। ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন প্রায় ৪০ বছরেরও বেশি সময়। কিন্তু এই প্রথম পর্দায় জুটি বাঁধলেন বিগ বি এবং নীনা। আর এর মধ্য দিয়ে ‘গুডবাই’ সিনেমা হাত ধরে অনেক কিছু প্রথমবার উপলব্ধি করতে চলেছেন দর্শক।

চোখে রোদচশমা। বাড়ির উঠোনে বসে পরম যত্নে স্ত্রীয়ের সঙ্গে আচার তৈরিতে সাহায্য করছেন তিনি। বোঝাই যাচ্ছে বয়স বাড়লেও প্রেম এখনও অটুট।এই সিনেমায় এক দিকে যেমন রয়েছে অমিতাভ-নীনা জুটি, অন্য দিকে এই প্রথম বলিউড সিনেমাতে অভিনয় করতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা।

সিনেমার প্রথম ঝলক সামনে আসার পরই দর্শক মনে সৃষ্টি হয়েছে উত্তেজনা। আর এবার প্রকাশ্যে এসেছে সিনেমার গান। যে গানে বিগ বি এবং নীনাকে দেখে রীতিমতো চমকে গিয়েছেন সবাই। দু’জনের রসায়ন বেশ নজর কেড়েছে দর্শকের। গানটি গেয়েছেন অমিত ত্রিবেদী এবং লিখেছেন স্বনন্দ কিরকিরে।

এই সিনেমার মাধ্যমে জীবনে পরিবারের মূল্য কতটা, সেই বার্তা দিতে বলতে চাইছেন পরিচালক বিকাশ বহেল। ৭ অক্টোবর মুক্তি পেতে চলেছে এই সিনেমা।
সূত্র: আনন্দবাজার অনলাইন
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK