বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:০৯
ব্রেকিং নিউজ

সুকেশ সংযোগ জ্যাকুলিনের পর এবার নোরা ফাতেহিকে জেরা

সুকেশ সংযোগ  জ্যাকুলিনের পর এবার নোরা ফাতেহিকে জেরা

উত্তরণবার্তা ডেস্ক :  বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের পর নায়িকা নোরা ফাতেহিকে ছ’ঘণ্টা জেরা করল দিল্লি পুলিশের আর্থিক তসরুপ শাখা। সুকেশ চন্দ্রশেখর চাঁদাবাজির যে মামলায় জড়িত বলে অভিযোগ, সেই ঘটনাতেই বৃহস্পতিবার জেরা করা হল নোরা ফাতেহিকে।

২০০ কোটি রুপি চাঁদাবাজির মামলার তদন্ত করছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ঘটনায় মূল অভিযুক্ত সুকেশ। তদন্তে নেমে অভিনেত্রী জ্যাকুলিনের বিরুদ্ধে অভিযোগ এনে চার্জশিট দাখিল করেছে ইডি। ওই একই মামলায় নোরা ফাতেহিকে এর আগে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। বৃহস্পতিবার তাকে জেরা করল দিল্লি পুলিশও।
পুলিশ জানিয়েছে, জ্যাকুলিনের সঙ্গে সরাসরি কোনও যোগ নেই নোরার। বিশেষ কমিশনার রবীন্দ্র যাদব জানিয়েছেন, পিঙ্কি ইরানির সঙ্গে নোরাকেও জেরা করা হয়েছে। কিছু প্রশ্নের উত্তর পেতেই এই জেরা। যদিও জ্যাকুলিনের সঙ্গে নোরার কোনও যোগ নেই।

প্রসঙ্গত, এই পিঙ্কিই কোটি রুপির বিনিময়ে সুকেশের সঙ্গে জ্যাকুলিনের পরিচয় করিয়ে দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। পুলিশের পক্ষ থেকে এ-ও জানানো হয়েছে, নোরাকে বেশ কিছু দামি উপহার দিয়েছিলেন সুকেশ। জ্যাকুলিনকেও দামি উপহার দেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

যদিও জেরায় নোরা দাবি করেছেন, সুকেশের সঙ্গে তার কখনও দেখা হয়নি। পিঙ্কিকেও চেনেন না তিনি। হোয়াটসঅ্যাপের মাধ্যমে সুকেশের সঙ্গে যোগাযোগ হয়েছিল। এমনটাই বলছে দিল্লি পুলিশের একটি সূত্র। এর মধ্যেই নোরার বোনের স্বামী স্বীকার করেছে, তাকে ৬৫ লাখ রুপির বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন সুকেশ। তার সঙ্গে নোরার কী যোগ, তা-ও খুঁজে দেখছে দিল্লি পুলিশ।

 উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK