বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৮:১৫
ব্রেকিং নিউজ

রাজধানীতে ২৯ ছিনতাইকারী আটক

রাজধানীতে ২৯ ছিনতাইকারী আটক

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ২৯ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -৩।
বৃহস্পতিবার রাতে রাজধানীর কমলাপুর, শাহজাহানপুর, মতিঝিল, মুগদা, পল্টন, হাতিরঝিল এবং তেজগাঁও এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন, সাতটি সুইচ গিয়ার, দু’টি এন্টি কাটার, ছয়টি ব্লেড, একটি কাঁচি, ছুরি, ক্ষুর, বিষাক্ত মলমের কৌটা, স্বর্ণের চেইন এবং নগদ ৩২৪ টাকা জব্দ করা হয়।
র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক জানান, বৃহস্পতিবার রাতে রাজধানীর কমলাপুর এলাকা থেকে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে দৌড়ে পালানোর সময় ধাওয়া করে ছিনতাইকারী  আরিফ হোসেনকে (২৯) আটক করা হয়।
এছাড়া, শাহজাহানপুর, মতিঝিল, মুগদা, পল্টন, হাতিরঝিল এবং তেজগাঁও থানাধীন এলাকায় পৃথক অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি ও ছিনতাইকারী চক্রের বাকি ২৮ সসদস্যকে আটক করা হয়।
আটক ব্যক্তিরা রাজধানীর বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় ঘোরাফেরা করতে থাকে। যাত্রীদের টার্গেট করে কখনো দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে কখনও বিষাক্ত চেতনানাশক ওষুধ মেশানো খাবার খাইয়ে সর্বস্ব কেড়ে নেন।
এছাড়া কখনও ভিড়ের মধ্যে যাত্রীদের চোখে-মুখে বিষাক্ত মলম বা মরিচের গুঁড়া বা বিষাক্ত স্প্রে করে ছিনতাই করে থাকে। তাদের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK