বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৮:৩০
ব্রেকিং নিউজ

সুবর্ণচরে ৪ রোহিঙ্গা আটক

সুবর্ণচরে ৪ রোহিঙ্গা আটক

উত্তরণবার্তা প্রতিবেদক : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালানো চার রোহিঙ্গা নাগরিককে পার্শ্ববর্তী সুবর্ণচর উপজেলা থেকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনগণ।
আজ সকাল ১০টার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের জনতা বাজার ও চরজুবলী ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।  আটক চারজন হলেন-ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৮০ নম্বর ক্লাস্টারের গুলবাহার (৫০), মো. খায়রুল আমিন (২৪), মো. ফারুক (২৬) ও মো. তুষার (৩০)।  
স্থানীয়রা জানান, আজ সকালে চরক্লার্ক ইউনিয়নের জনতা বাজার এলাকায় এক নারী ও দুই যুবক ঘোরাফেরা করছিলেন। তাদের দেখে সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদ করেন স্থানীয়রা। এসময় তারা স্বীকার করেন যে তারা রোহিঙ্গা নাগরিক। দুপুরের দিকে তাদের চরজব্বর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। অপরদিকে এক রোহিঙ্গা নাগরিককে উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে আটক করেন স্থানীয় লোকজন।  
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, আজ ভোরে তারা ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য দালালের মাধ্যমে সুবর্ণচর উপজেলায় এসেছিলেন। খবর পেয়ে তাদের আটক করা হয়। দুপুর ১টার দিকে তাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হয়।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK