শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:৫১
ব্রেকিং নিউজ

ডিসির অফিস সহকারী শ্রীঘরে

ডিসির অফিস সহকারী শ্রীঘরে

উত্তরণবার্তা প্রতিবেদক : দুর্নীতির অভিযোগে মামলায় মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আবু বক্কর সিদ্দিককে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেলের মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে। বুধবার  রাতে সিদ্দিককে মেহেরপুর সদর থানা পুলিশ হেফাজতে নিয়েছিল। সিদ্দিক গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

জানা গেছে, সিদ্দীকর নামে বৃহস্পতিবার মেহেরপুর সদর থানায় ৪২০/৪০৯ পেনাল কোড ১৮৬০ তৎসহ দুর্নীতি প্রতিরোধ আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ৩১। মামলা দায়েরের পর তাকে বিকেলের দিকে আদালতে নেওয়া হয়। মেহেরপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক এস এম শরিয়ত উল্লাহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অভিযোগে জানা গেছে, সিদ্দীক গাংনী উপজেলার কুমারী ডাঙ্গা গ্রামের মাহবুল আলমের স্ত্রী শামীমা নাসরিনকে রেকডীয় জমির খাজনা পরিষদের নিমিত্তে হোল্ডিং চালু করে ২০২০ সালের ২১ জুলাই থেকে ২০২২ সালের ২১ জুলাইয়ের আগ পর্যন্ত খাজনা পরিশোধের ব্যবস্থা করে দেওয়ার জন্য জেলা প্রশাসকের নাম করে ২ লাখ ৪০ হাজার টাকা দাবি করেন।  পরে দেনদরবার করে তার কাছ থেকে এক লাখ টাকা নেন। টাকা দেওয়ার পরেও খাজনা পরিষদের বিষয়টি সমাধান না হওয়ায় জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন শামিমা নাসরিন।  

অভিযোগপত্র পাওয়ার পর জেলা প্রশাসক প্রাথমিক তদন্ত শুরু করে ঘটনার সত্যতা পান। পর আবু বক্কর সিদ্দিকের নামে বিভাগীয় মামলা দায়ের করেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK