বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
ঢাকা সময়: ১৩:৩১
ব্রেকিং নিউজ

গোপালগঞ্জ ও মুকসুদপুর পৌরসভায় শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোট গ্রহণ

গোপালগঞ্জ ও মুকসুদপুর পৌরসভায় শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোট গ্রহণ

উত্তরণবার্তা প্রতিবেদক :  গোপালগঞ্জ ও মুকসুদপুর পৌরসভায় শান্তিপূর্ণ পরিবেশে ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে ভোট গ্রহণ। সকাল ৮টায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এই ভোট গ্রহণ চলবে। সকাল থেকে দুপর পর্যন্ত দুই পৌরসভায় ভোটার উপস্থিতি দেখা গেছে সন্তোষজনক। গোপালগঞ্জ পৌরসভায় ১৫টি ওয়ার্ডে ৩০ টি কেন্দ্রে ৫৫ হাজার ৬৬৭ জন এবং মুকসুদপুর পৌরসভায় ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ১৭ হাজার ৬২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
 
গোপালগঞ্জ পৌরসভায় ১০জন মেয়র পদে, কাউন্সিলর পদে ৬০ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২১ জন প্রার্থী ভোটে নেমেছেন। এই পৌরসভায় নির্বাচন উন্ম‚ক্ত করে দেয়া হলেও ১০ প্রার্থীর মধ্যে আগেই ৯ জন নির্বাচন থেকে সরে দাঁড়ান। তারা সবাই শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়েছেন। অন্যদিকে, মুকসুদপুর পৌরসভায় মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ২৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০জন ভোটে নেমেছেন। মুকসুদপুর পৌরসভায় আওয়ামী লীগের নৌকা প্রতিকসহ মোট ৫ জন মেয়র পদে নির্বাচন করছেন।
 
এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সর্বত্র ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মুকসুদপুরের ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ড নারী ভোটোরের প্রচুর উপস্থিতি দেখা গেছে। মুকসুদপুর পৌরসভার সহকারি রিটানিং অফিসার মো. হাসেন উদ্দীন জানিয়েছেন দুপুর ১টা পর্যন্ত মোট ভোটোরের ৪৫ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন । উল্লেখ্য, এই দুই পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ চলছে।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK