শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৯:৫৯

নতুন দুই সিনেমা নিয়ে আসছেন নিপুণ

নতুন দুই সিনেমা নিয়ে আসছেন নিপুণ

উত্তরণবার্তা ডেস্ক : নতুন দুই সিনেমা দিয়ে কাজে ফিরেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও দুইবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত তারকা অভিনেত্রী নিপুণ আক্তার। সিনেমা দু’টির নাম ‘ভাগ্য’ ও ‘সুজন মাঝি’। এর মধ্যে ‘ভাগ্য’ সিনেমাতে বেশ চমৎকার একটি চরিত্রে দেখা যাবে নিপুণকে। জানা গেছে, রাজধানীর জহুরুল ইসলাম খ্যাত আফতাব নগরে চলছে ‘ভাগ্য’ সিনেমাটির শুটিং। টানা কাজ চলবে ৩০ মে পর্যন্ত। ছবিটি পরিচালনা করছেন মাহবুবুর রহমান। প্রযোজনা করছে নতুন প্রতিষ্ঠান ‘হালিমা কথাচিত্র’। এ বিষয়ে নিপুণ বলেন, ‘ছোটবেলায় মা-বাবাকে হারিয়ে চাচার কাছে বড় হওয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। চাচা আমাকে দিয়ে নানা ধরনের প্রতারণামূলক কাজ করান। কখনো প্রেমিকা সেজে বড়লোকদের ফাঁসানো, কখনো আবার চোরাচালানিদের সাহায্য করা। একটা সময় হাঁপিয়ে উঠি। বাড়ি ছেড়ে পালানোর সিদ্ধান্ত নিই। এরপরই গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

সিনেমাটিতে নিপুণের নায়ক হিসাবে অভিনয় করছেন চিত্রনায়ক মুন্না। ২০১৮ সালে নিপুণের সঙ্গে ‘ধূসর কুয়াশা’ সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। উত্তম আকাশ পরিচালিত নিপুণের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ছিল এটি। সাম্প্রতিক সময়ের আলোচিত এই অভিনেত্রী এর পরই অভিনয় করছেন বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর নতুন সিনেমা ‘সুজন মাঝি’তেও। সিনেমাটিতে জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের বিপরীতে অভিনয় করবেন নিপুণ।

আগামী ৩০ মে থেকে ছবির টানা শুটিং চলবে বলে জানান সিনেমাটির প্রযোজক আবু সাঈদ খান। তিনি বলেন, “আমাদের নতুন সিনেমা ‘সুজন মাঝি’। সিনেমাটির শুটিং শুরু হবে আগামী ৩০ মে থেকে, টানা কাজ করে শুটিং শেষ হবে। সিনেমাটি একটা প্রেমের ছবি। পরিচালনা করছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।” এ বিষয়ে বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘আমি প্রায় এক মাস হল সিনেমাটি নিয়ে কাজ করছি। সামনে শুটিং শুরু করবো। এছাড়া কোনো কিছু এখনই বলতে চাই না।’ফেরদৌস ও নিপুণকে একসঙ্গে এর আগেও পর্দায় দেখা গেছে। তারা দুজন এবার একসঙ্গে শিল্পী সমিতির নির্বাচনেও অংশ নিয়েছেন। পর্দায় আবারো দেখা যাবে এই জুটিকে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK