বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:২৫
ব্রেকিং নিউজ

ক্ষমতা দেওয়ার মালিক আল্লাহ : ওবায়দুল কাদের

ক্ষমতা দেওয়ার মালিক আল্লাহ : ওবায়দুল কাদের

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ফখরুল সাহেব ক্ষমতা দেওয়ার মালিক আল্লাহ, ক্ষমতার মালিক এই দেশের জনগণ। জনগণ শেখ হাসিনার উন্নয়ন-অর্জনে খুশি। আমরা যদি সবাই জনগণকে খুশি রাখতে পারি ভালো আচরণ করে তবে আগামী নির্বাচনে আবারও বিজয়ের বন্দরে পৌঁছাব।
 
তিনি আজ মঙ্গলবার রাঙামাটিতে জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রাঙামাটির ক্ষুদ্রনৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, প্রধান বক্তা হিসেবে ছিলেন সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ওয়াসিকা আয়েশা খানমসহ অনেকে।
 
ওবায়দুল কাদের আরো বলেন, আমরা বারবার শান্তিপূর্ণভাবেই ক্ষমতা হস্তান্তর করেছি। বিএনপি যতবারই ক্ষমতায় ছিল মেয়াদ শেষে জনগণই তাদের টেনে হিঁচড়ে নামিয়েছে। তারা এটা ভুলে গেছে। ভুলে গেছেন ৯৬ সালের জনতার মঞ্চের কথা। ‘পদ্মা সেতুর ব্যয় নিয়ে ফখরুল অন্ধকারে ঢিল ছুঁড়ছেন’ মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ‘পদ্মা সেতু হয়ে গিয়েছে। জুনে উদ্বোধন হবে। মানুষ খুশি। সারা বাংলার মানুষ আনন্দে উল্লসিত কেবল ফখরুল এবং বিএনপি নেতাদের বুকে বড় ব্যথা। তাদের বুকে বিষজ্বালা। এই বিষজ্বালায় তারা আজকে দিশেহারা। মানুষ খুশি, শ্রাবণের আকাশের কালোমেঘ বিএনপির মুখ ঢেকে ফেলেছে।
 
সমাবেশে উপস্থিত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ স্বপনকে আওয়ামী লীগের গঠনতন্ত্র মোতাবেক পুরনো ত্যাগী-পরীক্ষিত নেতাকর্মীদের সাথে নিয়ে নতুন একটি কমিটি উপহার দেওয়ার পরামর্শ দিয়ে বক্তব্য শেষ করেন কাদের। এদিন সকাল থেকেই বিপুল সংখ্যক নেতাকর্মীর পদভারে মুখর হয়ে ওঠে রাঙামাটি শহর। ছোট ছোট মিছিল করে বিপুল সংখ্যক নেতাকর্মী ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইন্সটিটিউট চত্বরে সমবেত হয়। সেখানে জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন করে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় সম্মেলনের।
 
১০টি উপজেলা, দুটি পৌরকমিটি এবং জেলা আওয়ামী লীগসহ ২৪৬ জন কাউন্সিরর এই সম্মেলনে নতুন নেতৃত্ব নির্বাচনে অংশ নেবেন বলে ধারণা করা হচ্ছে। সভাপতি পদে বর্তমান সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এবং সাধারণ সম্পাদক নিখিল কুমার চাকমা প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং সাধারণ  সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর ও সাবেক সাধারণ সম্পাদক হাজী কামালউদ্দিন অংশ নেবেন বলে জানিয়েছেন তারা।  
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ