শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৮:৫২
ব্রেকিং নিউজ

কুসিক নির্বাচন: ৫ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

কুসিক নির্বাচন: ৫ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

উত্তরণবার্তা প্রতিবেদক : কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া একজনের মনোয়নপত্র যাচাই বিকেল ৩টা পর্যন্ত স্থগিত করা হয়েছে। স্থগিত করা মেয়র প্রার্থী হলেন মাসুদ পারভেজ খান ইমরান। বৃহস্পতিবার (১৯ মে) কুমিল্লার মোগলটুলীতে অবস্থিত জেলা শিল্পকলা একাডেমিতে সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয় মনোনয়ন যাচাই-বাছাই।
 
মেয়র পদে মনোনয়নপত্রে বৈধতা পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত, মনিরুল হক সাক্কু-স্বতন্ত্র, মোহাম্মদ নিজাম উদ্দিন কায়সার-স্বতন্ত্র, ইসলামী আন্দোলনের মো. রাশেদুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান বাবুল।
 
গত ১৭ মে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে ১৬৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে ৬ জন মেয়র প্রার্থী, ১২০ জন সাধারণ কাউন্সিলর এবং ৩৮ জন সংরক্ষিত কাউন্সিলর। রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বলেন, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা তাদের মনোনয়নের জন্য চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কাছে সঠিক সময়ে আবেদন করতে হবে। সময়ের বাইরে কেউ আপিল করলে লাভ হবে না।  আজ বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম চলবে। 
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK