শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৩:৪১

মুহিতের মৃত্যু রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি : রওশন এরশাদ

মুহিতের মৃত্যু রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি : রওশন এরশাদ

উত্তরণবার্তা ডেস্ক : সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়ে গেল যা সহজে পূরণ হওয়ার নয় বলে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ (এমপি)। শনিবার (৩০ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।
 
শোকবার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, শিক্ষা, সরকারি চাকরি, রাজনীতি, অর্থনীতি,সাহিত্য সব মিলিয়ে বর্ণাঢ্য জীবন তাঁর। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। ভাষা সংগ্রামেও অংশ নিয়েছেন। দেশের ইতিহাসে এখন পর্যন্ত সবচেয়ে বেশিবার বাজেট পেশ করে অনন্য নজির স্থাপন করেছেন। একজন বিদগ্ধ অর্থনীতিবিদ হিসেবে আবুল মাল আবদুল মুহিত দেশের জন্য বড় অবদান রেখেছেন।
 
বিরোধীদলীয় নেতা আরও বলেন, স্বাধীনতা পুরস্কারে ভূষিত আবুল মাল আবদুল মুহিত ছিলেন অফুরন্ত জীবনীশক্তির অধিকারী প্রাণবন্ত মানুষ। তিনি ছিলেন সদা হাস্যোজ্জ্বল কর্মযোগী, ধ্যানী, ধীমান ব্যক্তি। তাঁর সরলতা ও সাহসিকতা সব মহলে প্রশংসিত। তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়ে গেল যা সহজে পূরণ হওয়ার নয়।
 
বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক - সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এর আগে শুক্রবার (২৯ এপ্রিল) দিনগত রাত ১২টা ৫০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল মাল আবদুল মুহিত মারা যান।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ