বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ২৩:২২
ব্রেকিং নিউজ

ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

উত্তরণবার্তা প্রতিবেদক : ডেন্টাল কলেজে (বিডিএস) ২০২১–২২ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। আজ স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ২০২১-২২ শিক্ষাবর্ষের বিডিএস ভর্তি পরীক্ষা ২২ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে।
 
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল কর্তৃক প্রণীত নীতিমালার শর্ত অনুযায়ী লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর এবং এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ থেকে প্রাপ্ত নম্বর যোগ করে অর্জিত স্কোরের ভিত্তিতে মেধা, পছন্দক্রম ও কোটা অনুযায়ী ৫৪৫ জন পরীক্ষার্থীকে ১টি সরকারি ডেন্টাল কলেজ ও ৮টি মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটে ভর্তির জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।
 
ভর্তি পরীক্ষার ফলাফল স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট ও স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট থেকে জানা যাবে। সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের টেলিটকের ০১৫৫০১৫৫৫৫৫ নম্বর থেকে এসএমএসের মাধ্যমে এ–সংক্রান্ত তথ্য জানানো হবে। এ ছাড়া ভর্তি পরীক্ষার ফল ও ভর্তিসংক্রান্ত তথ্য সংশ্লিষ্ট ডেন্টাল কলেজ ও মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট থেকেও জানা যাবে।উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এই লিংকে (https://www.dgme.gov.bd/asset/notice/Memo%20No%2014
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK