শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:৩৮
ব্রেকিং নিউজ

‘কেজিএফ টু’ মুক্তির আগেই ব্যবসা ৩৪৫ কোটি

‘কেজিএফ টু’ মুক্তির আগেই ব্যবসা ৩৪৫ কোটি

উত্তরণবার্তা ডেস্ক : আজ মুক্তি পেয়েছে ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত বহুল প্রতীক্ষিত অ্যাকশনধর্মী ছবি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। এই ছবির প্রথম পার্ট দর্শকদের মধ্যে তুমুল সাড়া জাগায়। তাই দ্বিতীয় অংশের প্রত্যাশায় বাড়তি উন্মাদনা লক্ষ্য করা যায় মধ্যে। মুক্তির আগের দিন তার প্রমাণও পাওয়া গেল।
 
চলচ্চিত্র বিশ্লেষকেরা মনে করছেন, ভারতীয় সিনেমার ইতিহাসে 'কেজিএফ পার্ট ২' দিয়ে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছেন ইয়াশ। বাণিজ্য বিশ্লেষকদের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি হয়েছে ৩৪৫ কোটি রুপিতে। কর্ণাটকে অ্যাকশনধর্মী এই সিনেমার মুক্তিপূর্ব ব্যবসা ১০০ কোটি রুপি, অন্ধ্র প্রদেশ ও তেলাঙ্গানায় ৭৮ কোটি রুপি, তামিলনাড়ুতে ২৭ কোটি রুপি, হিন্দি ভার্সন থেকে ১০০ কোটি রুপি এবং দেশের বাইরে প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি হয়েছে ৩০ কোটি রুপিতে।
 
মুক্তিপূর্ব ব্যবসা
কর্ণাটক : ১০০ কোটি রুপি
অন্ধ্র প্রদেশ ও তেলাঙ্গানা : ৭৮ কোটি রুপি
তামিলনাড়ু : ২৭ কোটি রুপি
কেরালা : ১০ কোটি রুপি
হিন্দি : ১০০ কোটি রুপি
আন্তর্জাতিক : ৩০ কোটি রুপি
সর্বমোট : ৩৪৫ কোটি রুপি
 
এর আগে বিভিন্ন প্রতিবেদনে প্রকাশ, প্রথম ১২ ঘণ্টায় এ সিনেমার এক লাখ সাত হাজার অগ্রিম টিকেট বিক্রি হয়েছে। মুক্তির আগেই সিনেমাটির আগ্রিম টিকেট বিক্রি থেকে আয় আনুমানিক ১৫-১৭ কোটি রুপি। ১০০ কোটি বাজেটের এই সিনেমা মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি রুপি আয়ের জোর সম্ভাবনা রয়েছে। ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।
উত্তরণবার্তা/এসএ
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK