বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৬:৪১
ব্রেকিং নিউজ

জামাল পাশা শওকতের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

জামাল পাশা শওকতের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা জামাল পাশা শওকত-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  
 
বিবৃতিতে তিনি মরহুম জামাল পাশা শওকত-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  উল্লেখ্য, জামাল পাশা শওকত আজ সকাল ৯ টায় ফটিকছড়ির ভক্তপুরস্থ নিজ বাসভবন ভক্তপুরে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর এবং তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র শোক

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা জামাল পাশা শওকত-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  বিবৃতিতে তিনি মরহুম জামাল পাশা শওকত-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ