শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০৫:২৫
ব্রেকিং নিউজ

ফ্ল্যাটে বলিউড অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

ফ্ল্যাটে বলিউড অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

উত্তরণ বার্তা  বিনোদন  ডেস্ক : যোধপুর পার্কের একটি ফ্লাটে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  ঘটনাস্থল থেকে রক্তের দাগ মিললেও, দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রতিবেশীদের বরাতে কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শুক্রবার সকালে ঝুলবারান্দায় তাকে শেষ বারের মতো দেখা গেছে। সকাল ১০টার দিকে গৃহপরিচারিকা এসে ডাকাডাকি করেও তিনি সাড়া দেননি। পরে পুলিশ এসে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। 
 
আরিয়া সেতার বাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে। পুলিশকে ওই পরিচারিকা জানিয়েছেন, আরিয়া খুব একটা কথাবার্তা বলতেন না। বাড়িতে একটা কুকুর রয়েছে। তাকে নিয়েই কাটাতেন। ঘরেও বেশি লোকের যাতায়াত ছিল না। বৃহস্পতিবারেও কথা হয়েছে ফোনে। তিনি বলেন, ‘সকাল ১০টায় এসে কলিংবেল বাজালাম। ফোন করলাম, তা-ও সাড়া পাইনি।’
আরিয়ার জন্ম কলকাতাতেই। তার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়, পরে আরিয়া নামেই পরিচিতি পান। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘লাভ সেক্স অউর ধোকা’ দিয়ে বলিউডে হাতেখড়ি তার। স্নাতকোত্তর শিক্ষা শাস্ত্রীয় সঙ্গীতে।
 
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK