বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:১৬
ব্রেকিং নিউজ

দিলারা জামান ও কায়েস আরজু মনির খানের ‘মা জননী’তে

দিলারা জামান ও কায়েস আরজু মনির খানের ‘মা জননী’তে

উত্তরণবার্তা ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান। অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। চল্লিশের অধিক একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। প্রাপ্তির ঝুলিতে জমা হয়েছে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। মাঝখানে এই কণ্ঠশিল্পী রাজনীতিতে মনোযোগী হয়েছিলেন। পুনরায় ফিরে এসেছেন গানের মঞ্চে। এরই ধারাবাহিকতায় তিনি নিয়ে এসেছেন নতুন গান ‘মা জননী’।  

গানটি লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল। সুর সঙ্গীত করেছেন আলামিন খান। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শুভ্র মেহরাজ। এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে। গানটিতে দিলারা জামানের সন্তানের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কায়েস আরজু। এক মর্মান্তিক গল্প ফুটিয়ে তোলা হয়েছে মিউজিক ভিডিওটিতে। যা সবার মন ছুঁয়ে যাবে বলে মনে করেন কায়েস আরজু।

কায়েস আরজু বলেন, ‘মা জননী’ গানটি আমার কাছে স্পেশাল। প্রথমত এটি বছরের প্রথম কাজ। তার উপর এখানে আমি শ্রদ্ধেয় অভিনেত্রী, গুণীজন দিলারা জামানের সঙ্গে অভিনয় করেছি তার সন্তানের ভূমিকায়। আমি ভীষণ আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম তার সাথে নানা দৃশ্যে শুটিং করতে গিয়ে। তার চোখে-মুখে যে মায়া, যে আদর স্নেহ ভালোবাসা, তা যেন অভিনয় করার সুযোগে আরো বেশি পেয়েছি।’ ডিপি মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে বলে জানা গেছে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK