রবিবার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ঢাকা সময়: ১৪:২৪

বাংলাদেশে এসেছেন পার্নো মিত্র

বাংলাদেশে এসেছেন পার্নো মিত্র

উত্তরণবার্তা ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার জনপ্রিয়তা আকাশচুম্বী। টেলিভিশন নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন। এবার নন্দিত এই অভিনেতার বিপরীতে অনুদানের সিনেমা ‘বিলডাকিনী’তে কলকাতার অভিনেত্রী পার্নো মিত্রকে দেখা যাবে।  ইতোমধ্যেই বাংলাদেশে এসেছেন পার্নো মিত্র।  

চলচ্চিত্রটি পরিচালনা করছেন ফজলুল কবীর তুহিন। পার্নো ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেছেন- ‘এই সিনেমার প্রস্তাব পাওয়ার পর গল্পটা পড়ে ভালো লাগে। তারপর যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করবো- দারুণ খুশি হয়েছি। তার সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে আমার’, বলেছেন পার্নো।

এই সিনেমায় মোশাররফ করিম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে লুৎফর রহমান জর্জ অভিনয় করবেন। নওগাঁ জেলার পতিসরে সিনেমার শুটিং শুরু হয়েছে। সদ্য করোনা থেকে মুক্ত হয়ে শুটিংয়ে যোগ দিতে ঢাকা এলেন পর্নো মিত্র। এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক ফজলুল কবীর তুহিন।

তিনি বলেন, করোনা পজিটিভ হওয়ায় পার্নো মিত্র শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি। অবশেষে আজ বাংলাদেশে এসেছেন তিনি। কাল থেকে তার অংশের শুটিং শুরু করবো। আশা করছি খুব তাড়াতাড়ি কাজ শেষ করতে পারব।’ পরিচালক আরও বলেন, ‘তাকে ছাড়াই আমি আমার ছবির শুটিং শুরু করি কয়েকদিন আগে। শুটিং চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত। সরকারি স্বাস্থ্যবিধি মেনে কাজ করছি আমরা।’
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK