মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৪১

বটতলায় মেগানের বাগদান

বটতলায় মেগানের বাগদান

উত্তরণবার্তা ডেস্ক : বটবৃক্ষের তলে হাঁটু গেড়ে বসলেন মার্কিন র‍্যাপার মেশিন গান কেলি। হলিউড অভিনেত্রী মেগান ফক্সের সামনে বাড়িয়ে ধরলেন আংটি। বিস্ময়ে হতবাক মেগান আনন্দে মুখ ঢাকলেন। পরক্ষণে নিজেও হাঁটু গেড়ে বসে পড়েন প্রেমিকের সামনে। তাঁর অনামিকায় আংটি পরিয়ে দেন কেলি, তারপর চুমু বিনিময়।


গতকাল ইনস্টাগ্রামে এ রকম একটি ভিডিও পোস্ট করেছেন মেগান ফক্স। তারপর পড়ে গেল সাড়া। দেড় বছর প্রেমের পর প্রেমিক ১১ জানুয়ারি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। মেগানের চার বছরের ছোট কেলি। এ নিয়ে দুজনকে যন্ত্রণা কম পোহাতে হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই তাঁরা ট্রলের শিকার হয়েছেন। পরোয়া করেননি দুজন। যেন উপহাস করা লোকগুলোকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে জানিয়ে দিলেন, বাগদানও শেষ।

ক্যাপশনে তিনি লিখেছেন সে কথা। যে বটগাছের নিচে বাগদান করলেন, সেই গাছের নিচেই তাঁদের প্রেমের শুরু হয়েছিল। সে কথা স্মরণ করে মেগান লিখেছেন, ‘২০২০ সালের জুলাই মাস। এই বটগাছের তলায় বসেছিলাম আমরা। আমরা চেয়েছিলাম বিস্ময়কর কিছু ঘটুক। আমরা জানতাম না, এত অল্প সময়ে আমরা এমন যন্ত্রণার মুখোমুখি হব।’

একটা জটিল সময়, আনন্দ আর ত্যাগের মধ্য দিয়ে আজকের দিনে পৌঁছেছেন মেগান। তিনি আরও লিখেছেন, ‘দেড় বছর একসঙ্গে পথচলা। একসঙ্গে কষ্টের দিনাতিপাত। অফুরান হাসি-আনন্দের পর আমাকে বিয়ের প্রস্তাব দিল সে। শুধু তা–ই নয়, আমার আগের জীবন ও পরের জীবনেও আমি এ রকম সঙ্গী চাই। তাই আমি সাড়া দিয়েছি।’ মেগান ফক্স ও মেশিন গান কেলি মানেই একটা বুনো প্রেম, বুনো জীবন। বাগদানেও রাখলেন সেই প্রমাণ। আংটিবদলের পর পরস্পরের রক্ত বিনিময় করেছেন তাঁরা।


এই জুটিকে অভিনন্দন জানিয়েছেন তারকারা। কিম কার্ডাশিয়ান লিখেছেন, ‘তোমাদের দেখে ভালো লাগছে।’ কোর্টনি কার্ডাশিয়ান দিয়েছেন অনেকগুলো ভালোবাসার ইমোজি। প্রথমবার বিয়ের পথে হাঁটছেন মেশিন গান কেলি। তবে প্রেম তিনি আগেও করেছেন, সন্তানও নিয়েছেন। মেগান ফক্সের অবশ্য অভিনেতা ব্রায়ান অস্টিন গ্রিনের সঙ্গে দীর্ঘ প্রেম ও সংসারজীবন কেটেছে। সেই সংসারে তাঁদের আছে তিন সন্তান।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK