শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:৩২

মুক্তিযুদ্ধের নাটক দিয়ে ফিরলেন চৈতী

মুক্তিযুদ্ধের নাটক দিয়ে ফিরলেন চৈতী

উত্তরণ বার্তা  বিনোদন ডেস্ক : করোনাভাইরাস আসার আগে গত জানুয়ারি মাসে সর্বশেষ নাটকে অভিনয় করেছিলেন মডেল ও অভিনেত্রী ইসরাত জাহান চৈতী। ১১ মাস পর আবারও নাটকে ফিরলেন তিনি। এবার তাকে মুক্তিযুদ্ধের গল্পের নাটকে অভিনয় করতে দেখা যাবে।  বিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত এ নাটকের নাম ‘মুখোশ’। এটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা অ্যানী।

নাটকে চৈতী কেন্দ্রীয় একটি চরিত্রেই অভিনয় করেছেন। যেখানে তিনি মুক্তিযোদ্ধাদের স্মৃতি সংগ্রহ করেন। সেসব সংরক্ষিত স্মৃতিচিহ্ন নিয়ে একটি জাদুঘর তৈরি করবেন। এভাবেই তার চরিত্রটি এগিয়ে যায়।

এতে অভিনয় প্রসঙ্গে চৈতী বলেন, ‘আমি তুলনামূলক কম কাজই করছি। তবে বিশেষ দিবসের এই নাটকটির গল্প এবং আমার চরিত্রটি ভালোলাগায় এতে অভিনয় করেছি। মুক্তিযুদ্ধের গল্পের নাটকে অভিনয়ে অন্যরকম এক উৎসাহ কাজ করে মনের মধ্যে। অভিনয় জীবনে অনেকবার মুক্তিযুদ্ধের গল্পের নাটকে অভিনয় করেছি। আশা করছি এই নাটকটি দর্শকের ভালো লাগবে।’ নাটকটি ১২ ডিসেম্বর রাত ৯টায় বিটিভিতে প্রচার হবে।

এদিকে এরই মধ্যে একাধিক খণ্ড ও ধারাবাহিক নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন চৈতী।  এই অভিনেত্রী সর্বশেষ দীপ্ত টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী-২’-এ অভিনয় করেন।    

উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK