শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:৩৫
ব্রেকিং নিউজ

নতুন গান নিয়ে ব্যস্ত সালমা

নতুন গান নিয়ে ব্যস্ত সালমা

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : ফোক গান গেয়েই শ্রোতাদের হৃদয় জয় করেছেন সঙ্গীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। তবে সারা বছরই নতুন মৌলিক গানে কণ্ঠ দেন তিনি। এ করোনাকালেও গান প্রকাশ করা থেকে বিরত ছিলেন না।

মাঝে অল্প সময়ের জন্য বিরতি দিয়ে আবারও মৌলিক গানে কণ্ঠ দেয়ার কাজে ব্যস্ত এ শিল্পী। ১ ডিসেম্বর তার প্রতিষ্ঠিত সালমা মিউজিক থেকে ‘দাগা দিয়া’ শিরোনামের একটি নতুন গান প্রকাশ হয়েছে। মুহিন খানের কথা ও সুরে তৈরি করা সেই গানটি প্রকাশের পর থেকেই দারুণ সাড়া পাচ্ছেন শ্রোতাদের কাছ থেকে। এরপর আরও চারটি নতুন গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন সালমা।

এর মধ্যে ‘অন্তপুরে’ শিরোনামে একটি গান লিখেছেন ওমর ফারুক রোহান এবং সুর করেছেন রোহান রাজ। ‘সব হারিয়ে শূন্য হলাম’ শিরোনামে আরেকটি গানের কথা ও সুর জিয়াউর রহমানের। সঙ্গীত পরিচালনা করেছেন জাহিদ বাসার পঙ্কজ। ‘হারায় তোর নয়নে’ শিরোনামে একটি গান লিখেছেন সালেহীন সাজু, সুর সন্তোষ কুমারের এবং যৌথভাবে সঙ্গীত পরিচালনা করেছেন হাজী বাবু ও পিয়াল হাসান।

‘বান্ধিলাম মাটির ঘর’ শিরোনামে শেষ গানটির কথা ও সুর করেছেন ফিরোজ প্লাবন। এগুলোতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে সালমা বলেন, ‘চারটি নতুন গানই শ্রোতাদের ভালো লাগবে। কারণ প্রতিটি গানের কথা বেশ সহজ।

তাতে শ্রোতারা সহজেই গানগুলো বুঝতে পারবেন। তাছাড়া সুর এবং সঙ্গীতায়োজনও সুন্দর হয়েছে। আশা করছি গানগুলো সবার পছন্দ হবে।’ এরই মধ্যে সব গানের ভিডিও তৈরি করা হয়েছে। ভিডিওতে সালমার উপস্থিতিও আছে। এছাড়া দীর্ঘদিন পর ছবির গানেও কণ্ঠ দিয়েছেন এ সঙ্গীতশিল্পী। ছবির নাম ‘তুমি আছ তুমি নেই’। পরিচালনা করছেন দেলোয়ার জাহান ঝন্টু। গানটি লিখেছেন খোশনূর এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আনোয়ার জাহান নান্টু।

উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK