শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৯:৪৭

বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা

উত্তরণ বার্তা প্রতিবেদক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর নেতৃত্বে নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী সাংবাদিকদের বলেন, আন্দোলন সংগ্রামে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ অতীতের ন্যায় আরো শক্তিশালী হয়ে রাজপথে থাকবে। মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীরা জঙ্গিবাদ উগ্র মৌলবাদী সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে। এ সময় তিনি আরো বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগে কোনো সন্ত্রাসী চাঁদাবাজের জায়গা হবে না এ বিষয়ে নেতাকর্মীরা সতর্ক আছে। এরপরে কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। গত বছর ৩০ নভেম্বর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে আবু আহমেদ মন্নাফীকে সভাপতি ও হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক করা হয়। এর প্রায় এক বছর পরে বিভিন্ন ভাবে যাচাই-বাছাই করে গত ২০ নভেম্বর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়৷

টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল (এমপি), ডা. দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, খন্দকার এনায়েত উল্ল্যাহ, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল, মো. মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, মো. আখতার হোসেন ও গোলাম সরোয়ার কবির, দপ্তর সম্পাদক রিয়াজউদ্দিন রিয়াজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মো. আজহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, বন ও পরিবেশ সম্পাদক নাঈম নোমান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শরিফুল ইসলাম, সহ-দফতর সম্পাদক মো. আরিফুর রহমান রাসেল, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদসহ অন্যারা।

উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ