শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
ঢাকা সময়: ০৪:৪৪
ব্রেকিং নিউজ

নড়াইলে উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

নড়াইলে উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

উত্তরণবার্তা প্রতিবেদক : জেলার উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে আজ। জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র আঞ্জুমান আরা, কালিয়া পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. ফকরুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবাশিষ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) শাশ্বতী শীল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দীকা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু প্রমুখ। এসময় উন্নয়ন সমন্বয় কমিটির সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
 
এর আগে গতকাল সংসদ সদস্য মাশরাফির বিন মর্তুজার নির্দেশে নড়াইল সদর হাসপাতালে অনিয়মের অভিযোগে আটজন চিকিৎসক ও দুইজন মেডিক্যাল প্যাথলজিস্টকে এবং খাবার প্রদানের দায়িত্বে থাকা এক কর্মচারিকে শোকজ এবং রোগিদের খাবার কম দেয়ায় আউটসোর্সিং-এর এক কর্মচারিকে অব্যাহতি দেওয়ার জন্য ঠিকাদারকে নির্দেশ দেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা গতকাল হাসপাতলে এক ঝটিকা সফরে এসে রোগীদের খাদ্যে অনিয়ম, রোগীদের ওষুধ না দেওয়া, চিকিৎসক-কর্মকর্তা-কর্মচারিদের সময়মত হাজির না হওয়া। চিকিৎসক-কর্মচারিদের ছুটি না নিয়ে অফিসে না আসাসহ বিভিন্ন অনিয়ম দেখতে পান। হাসপাতালের সংশ্লিষ্টদের না দেখে রোগীদের ওয়ার্ডে যান এসময় রোগীরা বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন।
 
হাসপাতালের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দিয়েছিলেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আসাদ-উজ-জামান মুন্সী বলেন, শনিবার সকাল ৯টার পরে ডিউটিতে আসায় আটজন চিকিৎসক ও দুইজন মেডিক্যাল প্যাথলজিস্টকে শোকজ করা হয়েছে। এছাড়া শিশু ওয়াডের্র এক কর্মচারিকে শোকজ করা হয়েছে এবং আউটসোর্সিং-এর এক কর্মচারিকে অব্যাহতি দেওয়ার জন্য ঠিকাদারকে নির্দেশ দেওয়া হয়েছে।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ