মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:১৫

বঙ্গবন্ধুর সমাধিতে রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের শ্রদ্ধা

উত্তরণবার্তা প্রতিবেদক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মণ্ডলীর সদস্য, রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। ১ ডিসেম্বর বুধবার দুপুরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এরপর তিনি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া এবং মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপমহাদেশের সবচেয়ে প্রাচীনতম এবং অন্যতম বৃহত্তম দল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে মনোনীত করেছেন। এই ঋণ আমি কোনোদিন শোধ করতে বা ভুলতে পারবো না।’ এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারসহ মহানগর এবং থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীরা।এছাড়া রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের সাংসদ আদিবা আঞ্জুম মিতাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, জাতীয় শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে পৃথক পৃথকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এছাড়া রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এ সময় সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুসহ সকল কাউন্সিলর বৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ বি এম শরীফ উদ্দিন, সচিব মো. মশিউর রহমানসহ বিভাগীয় এবং শাখা প্রধানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উত্তরনবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK