বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৮:২২
ব্রেকিং নিউজ

নৌকার হাল শক্ত করে ধরতে হবে : প্রতিমন্ত্রী জাকির হোসেন

নৌকার হাল শক্ত করে ধরতে হবে : প্রতিমন্ত্রী জাকির হোসেন

উত্তরণবার্তা প্রতিনিধি ​: রৌমারী উপজেলায় ৫ পঞ্চম ধাপে তিনটি ইউনিয়ন পরিষদে ইউপি নির্বাচন হতে যাচ্ছে ৫ জানোয়ারী। পাশাপাশি রাাজিবপুর উপজেলার ৩ তিনটি ইউপিতে একই সঙ্গে নির্বাচনী ঘোষনা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশনার। তারই ধারাবাহিকতায়, কুড়িগ্রাম জেলার, রৌমারী-রাজিবপুরের আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
গত কয়েকদিন ধরে জেলা উপজেলার দায়িত্বশীল নেতৃবৃন্ধরা নৌকার হাল ধরার প্রত্যাশিদের নিয়েই এই বর্ধিত সভা করা হয়। রৌমারী উপজেলার ৩ ইউনিয়ন পরিষদ,রাজিবপুরে ৩টি পরিষদ প্রতিটি ইউনিয়নে গিয়ে প্রার্থী চুরান্ত করা লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি গনশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের সভাপতিত্বে, বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চাষি আব্দুল করিম।
 
কুড়িগ্রাম জেলা, আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক ওয়াসিম সরকার, রৌমারী উপজেলা আওয়মী লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুলালাহ,সাবেক উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমানসহ, আওয়ামী লীগের গ্রাম এবং ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন সংগঠনের সকল নেতৃবৃন্ধরাও উপস্থিতি ছিলেন।
 
​মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৯ ডিসেম্বর বৃহস্পতিবার, মনোনয়ন বাছাইয়ের তারিখ ১২ ডিসেম্বর, কেউ যদি আপিল করে সেক্ষেত্রে ১৩/১৫/ মধ্যেই করতে হবে। আপিল স্পিত্তির তারিখ ১৮ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের ষেশ তারিখ ১৯ ডিসেম্বর, প্রতিক বরাদ্দের তারিখ ২০ ডিসেম্বর, ভোটগ্রহন ৫ জানুয়ারী। 
রৌমারী/মাজহারুল ইসলাম
 
 
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ