শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৭:০৯

করোনা সচেতনতার নাটকে স্বাগতা

করোনা সচেতনতার নাটকে স্বাগতা

উত্তরণ বার্তা  বিনোদন ডেস্ক : করোনাভাইরাস এখনও বিপজ্জনক পর্যায়েই রয়েছে। কিছু দিন মানুষের মধ্যে এ নিয়ে তেমন উদ্বেগ না থাকলেও শীতে করোনার প্রকোপ বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। তাই এ নিয়ে বিভিন্ন মহলে বাড়তি সতর্কতা মেনে চলার আহ্বান জানানো হচ্ছে। এই করোনা সচেতনতা নিয়েই একটি একখণ্ডের নাটক নির্মিত হয়েছে। নাটকটি নির্মাণ করছেন সৈয়দ আওলাদ।

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জিনাত শানু স্বাগতা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনা সচেতনতার গান ও বিজ্ঞাপনে কাজ করেছি এর আগে। তবে নাটকে এ বিষয় নিয়ে কাজ করিনি। এবার সেই সুযোগটি পেয়েছি আমি। আশা করছি নাটকটির মাধ্যমে দর্শকরা করোনা থেকে সুরক্ষিত থাকার বিষয়ে দিকনির্দেশনা পাবেন।’

এদিকে রুমান রনির পরিচালনায় ‘এক ফালি রোদ’ নামের একটি খণ্ড নাটকেরও শুটিং করেছেন চলতি মাসে। অন্যদিকে নুরুল আলম আতিকের পরিচালনায় ‘লাল মোরগের ঝুঁটি’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এটিরও শুটিং শেষ হয়েছে চলতি মাসেই।

এছাড়া একই পরিচালকের ‘মানুষের বাগান’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন স্বাগতা। যেটি মুক্তির অপেক্ষায় আছে। আর গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘পাপপুণ্য’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন স্বাগতা।

এদিকে আফসানা মিমির পরিচালনায় বিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত  ‘শায়ংকাল’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন এই অভিনেত্রী। টিভি ও বাংলাদেশ বেতারে একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেন এ অভিনেত্রী।

উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK