বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:৪০
ব্রেকিং নিউজ

ছদ্মবেশী বিএনপি-জামাত থেকে সর্তক আহ্বান পলকের

ছদ্মবেশী বিএনপি-জামাত থেকে সর্তক আহ্বান পলকের

উত্তরণবার্তা প্রতিবেদক: ইউপি নির্বাচনে বিএনপি-জামাত থেকে সর্তক থেকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহ্বান করলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। আসন্ন ইউপি নির্বাচনে নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় করার লক্ষ্যে শনিবার সকাল ১১টায় সিংড়া পৌর সভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি দলীয় নেতা কর্মীদের এই আহ্বান করেন।
 
প্রতিমন্ত্রী পলক বলেন, যারা মনোনয়ন প্রত্যাশী ছিলেন কিন্তু মনোনয়ন পাননি তাদের বেদনা আমি অনুভব করার চেষ্টা করছি। এই মনোনয় না পেয়ে হয়তো অনেকেই আবেগতারিত হয়ে মনোনয়ন জমা দিয়েছেন। তাদের আবেগ দুঃখ কষ্টের সাথে শ্রদ্ধা জানিয়েই বলছি আপনাদের সান্তনা দেওয়া আমার জন্য কঠিন কাজ। তারপরেও জননেত্রী শেখ হাসিনার সম্মানকে রক্ষা করার জন্য আমাদের সবার নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। ১২টি ইউনিয়নের একটিও যদি নৌকা পরাজিত হয় তাহলে জননেত্রী শেখ হাসিনার কাছে আমি কোন মুখ নিয়ে দাঁড়াবো।
 
প্রতিমন্ত্রী বলেন, ১২টি ইউনিয়নে ধানের শীষ প্রতীক না পেলেও বিএনপি সমর্থিত অনেক প্রার্থী হয়েছেন। আবার ছদ্মবেশী অনেক আওয়ামী লীগও মনোনয়ন না পেয়ে বিএনপির সাথে গোপন মিটিং করে প্রার্থী হয়ে নৌকাকে পরাজিত করার ষড়যন্ত্রের চেষ্টা করছেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, ১২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ