সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
ঢাকা সময়: ২৩:৫৬

বেক্সিমকোর পিপিই উৎপাদনে মান উন্নয়নে পরামর্শ সহায়তা দেবে জাপানের কে২ লজিস্টিক

বেক্সিমকোর পিপিই উৎপাদনে মান উন্নয়নে পরামর্শ সহায়তা দেবে জাপানের কে২ লজিস্টিক

উত্তরণবার্তা  প্রতিবেদক : জাপানের কোম্পানি কে২ লজিস্টিক বাংলাদেশ, বেক্সিমকোর পিপিই (পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট) উৎপাদন এবং মান উন্নয়নে পরামর্শ সহায়তা দেবে। বেক্সিমকো পিপিই ও কে২ লজিস্টিক বাংলাদেশের মধ্যে বুধবার সাভারে বেক্সিমকো হেলথ  পিপিই শিল্প পার্কে এক চুক্তি স্বাক্ষর হয়েছে। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান ভার্চ্যুয়ালি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগদান করেন। এসময় বাংলাদেশে জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কে২ জাপানের নির্বাহী পরিচালক রাইওমা মিতানি ও বেক্সিমকো পিপিই লিমিটেডের নির্বাহী পরিচালক ডা. মহিদুস সামাদ খান নিজ নিজ কোম্পানির পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এতে বেক্সিমকো গ্রুপ চেয়ারম্যান এএসএফ রহমান, বেক্সিমকো গ্রুপ ডিরেকটর এবং  সিইও সৈয়দ নাভেদ হোসেন, ইতোচু ঢাকা অফিসের জিএম এবং জাপানিজ এসোসিয়েশনের প্রেসিডেন্ট তেতসুরো কানো, কে২ লজিস্টিক বাংলাদেশের উপদেষ্টা ডা. মোয়াজ্জেম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সালমান ফজলুর রহমান বলেন, জাপান বাংলাদেশের বৃহত্তম উন্নয়ন অংশীদের মধ্যে অন্যতম এবং দু’দেশের মধ্যে সম্পর্ক দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বেক্সিমকো পিপিই আন্তর্জাতিক মান নিশ্চিত করতে এই চুক্তি সাহায্য করবে বলে তিনি আশা প্রকাশ করেন। নাওকি ইতো বলেন, ‘ব্র্যান্ডিং বাংলাদেশ’র ক্ষেত্রে বেক্সিমকো পিপিই ও কে২ লজিস্টিক বাংলাদেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ