মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
ঢাকা সময়: ০০:৩১
ব্রেকিং নিউজ

কেমন আছেন ‘তুম বিন’ সিনেমার পিয়া?

কেমন আছেন ‘তুম বিন’ সিনেমার পিয়া?

উত্তরণবার্তা  ডেস্ক : বলিউডের সাড়া জাগানো সিনেমা ‘তুম বিন’। মুক্তির পর বক্স অফিস সাফল্যের পাশাপাশি দর্শকপ্রিয়তাও পেয়েছিল এই সিনেমা। এতে নায়িকা চরিত্রে অভিনয় করেন সন্দলি সিনহা। তার চরিত্রের নাম ছিল পিয়া। কিন্তু প্রথম সিনেমার ব্যাপক সাফল্যের পরও পরে আর নিজের অবস্থান টিকিয়ে রাখতে পারেননি এই অভিনেত্রী। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে আড়ালে চলে গেছেন। কিন্তু এখন কোথায় তিনি?

সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়ে এখন বেকারির মালিক সন্দলি। তার দোকানের নাম ‘কান্ট্রি অব অরিজিন’। এছাড়া মুম্বাইয়ে একটি স্পা সেন্টারও পরিচালনা করেন তিনি। অভিনয়ে নাম লেখানোর আগে চিকিৎসক হওয়ার স্বপ্ন দেখতেন সন্দলি। বাবা ছিলেন বিমানবাহিনীর কর্মকর্তা। কিন্তু বাবার মৃত্যুর পর মা তাদের সন্দলি ও তার ভাইকে বড় করেন। অনেকটা শখ করেই মডেলিং শুরু করেন। এরপর মিউজিক ভিডিও এবং পরবর্তী সময়ে বড় পর্দায় নাম লেখান তিনি।

‘তুম বিন’ সিনেমার পর আর নিজের প্রতি সুবিচার করতে পারেননি এই নায়িকা। প্রথম সিনেমায় নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে দর্শকদের মুগ্ধ করলেও পরে আর ব্যবসাসফল সিনেমা উপহার দিতে পারেননি। ভারতের দক্ষিণী সিনেমাতেও নাম লেখিয়েছিলেন। কিন্তু সেখানেও ব্যর্থ। এরপর ধীরে ধীরে নিজেকে আড়ালে চলে যান।

সন্দলির সর্বশেষ সিনেমা মুক্তি পায় ২০০৭ সালে। সেই বছরই বিয়ে করেন কিরণ সালাসকর নামের এক ব্যবসায়ীকে। এরপর নিজেও ব্যবসা শুরু করেন। যদিও মাঝে ‘তুম বিন’ সিক্যুয়েলে অতিথি চরিত্রে হাজির হয়েছিলেন। কিন্তু অভিনয়ে আর নিয়মিত হননি।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK