শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৪৩
ব্রেকিং নিউজ

নাঈমের ফিফটিতে একশ পার করল বাংলাদেশ

নাঈমের ফিফটিতে একশ পার করল বাংলাদেশ

উত্তরণবার্তা ডেস্ক : মোহাম্মদ নাঈমের ফিফটিতে একশ পার করল বাংলাদেশ। লিটন দাসের পর সাজঘরে ফেরেন সাকিব আল হাসান। ৭.৪ ওভারে দলীয় ৫৬ রানে ফেরেন এই দুই তারকা ব্যাটসম্যান। উদ্বোধনী জুটিতে মোহাম্মদ নাঈম শেখের সঙ্গে ৪০ রানের জুটি গড়ে সাজঘরে ফিরেন লিটন দাস। ৫.৫ ওভারে ১৬ বলে দুটি চারের সাহায্যে ১৬ রান করে ফেরেন এ ওপেনার। 
 
তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে মাত্র ৭ বলে দুটি চারের সাহায্যে ১০ রান করেন সাকিব। করুনারত্নের বলে বোল্ড হয়ে ফেরেন এ অলরাউন্ডার। টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫তম ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-শ্রীলংকা। রোববার আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশ দলকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় শ্রীলংকা ক্রিকেট দল। 
 
শ্রীলংকার বিপক্ষে একটি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ দল। পেস বোলার তাসকিন আহমেদের পরিবর্তে একাদশে ফিরেছেন বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ।  অতীতে এই দুই দল টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ১১ ম্যাচে মুখোমুখি হয়। অতীতের সেই সাক্ষাতে ৭ ম্যাচে জয় পায় শ্রীলংকা। আর ৪ ম্যাচে জয় পায় বাংলাদেশ। 
 
বাংলাদেশ: মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নূরুল হাসান সোহান, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান। 
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK