বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:১৮
ব্রেকিং নিউজ

আওয়ামী লীগ নেতা আবু নছর আর নেই

আওয়ামী লীগ নেতা আবু নছর আর নেই

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সিলেট জেলা কমিটির সাবেক সভাপতি, অ্যাডভোকেট সৈয়দ আবু নছর আর নেই। আজ রাত ৯টার দিকে নগরের মেন্দিবাগস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তার বয়স হয়েছিল ৮০ বছর। আবু নছরের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতা গত বছর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে, সুস্থ হলেও ডায়াবেটিস ও উচ্চরক্তচাপসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সৈয়দ আবু নছর সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি সিলেট জেলা জজ কোর্টের সরকারি কৌঁসুলির (পিপি) দায়িত্ব পালন করেন। বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছর ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

তার মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তারা মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পৃথক শোকবার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ