বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:০৪
ব্রেকিং নিউজ

হিন্দু-মুসলিম বিদ্ধেষ ছড়িয়ে ফায়দা লুটতে চায় একটি মহল

হিন্দু-মুসলিম বিদ্ধেষ ছড়িয়ে ফায়দা লুটতে চায় একটি মহল

উত্তরণবার্তা প্রতিবেদন : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা মহান মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল রাজাকার-আলবদর-জামায়াত ইসলামসহ তাদেরকে প্রশ্রয় দিয়ে খুনি জিয়াউর রহমান বাংলাদেশে একটি নেতিবাচক ও সাম্প্রদায়িক রাজনীতির অশুভ যাত্রা শুরু করে। তার ধারাবাহিকতায় সেই নীলনকশা বাস্তবায়ন করার জন্য ডিজিটাল প্লাটফর্মকে ব্যবহার করে হিন্দু-মুসলমান বিদ্ধেষ ছড়িয়ে একটি মহল রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করছে।
 
আজ বৃহস্পতিবার সকালে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে মেহেরপুর জেলা আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।মে হেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য আমিরুল আলম মিলন এমপি, পারভিন জামান কল্পনা, অ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন। সভা সঞ্চালনা করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক। বর্ধিত সভায় মেহেরপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। 
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ