মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:১৬

অপেক্ষায় মনিরা মিঠুর একাধিক ছবি

অপেক্ষায় মনিরা মিঠুর একাধিক ছবি

উত্তরণ বার্তা  বিনোদন ডেস্ক : টিভি নাটক দিয়েই অভিনয় শুরু করেন এবং জনপ্রিয়তা পান মনিরা মিঠু। তবে এসব কাজের পাশাপাশি ছবিতেও অভিনয় করেন নিয়মিত। বিশেষ করে রায়হান রাফির পরিচালনায় ‘দহন’ ছবিতে একজন মমতাময়ী মায়ের ভূমিকায় তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতায় জাকির হোসেন রাজুর পরিচালনায় নির্মিত ‘পোড়ামন’ ছবিতেও তিনি সাবলীল অভিনয় করেন। এসব কাজের সাফল্যের কারণে একাধিক ছবিতে অভিনয় করছেন মনিরা মিঠু।
 
এছাড়া তার অভিনীত একাধিক ছবি মুক্তির অপেক্ষায়। এর মধ্যে সবার আগে মুক্তি পাবে চয়নিকা চৌধুরীর পরিচালনায় নির্মিত ‘বিশ্ব সুন্দরী’ ছবিটি। এ ছবিতেও তিনি একজন মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এ প্রসঙ্গে মনিরা মিঠু বলেন, এ ছবিতে আমার চরিত্রটি ভীষণ মাধুর্যময় একটি চরিত্র। যে চরিত্রে আছে মায়া, মমতা, ভালোবাসা। অনেক নমনীয় একটি চরিত্র। এর আগে এ ধরনের চরিত্রে সিনেমাতে আমার কাজ করা হয়ে উঠেনি। তাই এ চরিত্রটি পর্দায় দেখার জন্য আমি নিজেও অপেক্ষা করছি।
 
এদিকে ‘বিশ্বসুন্দরী’ ছাড়া মিঠু অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবিগুলো হল- ‘ঢাকা ড্রিম’, ‘নীল ফড়িং’, ‘আদম’। এছাড়া কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ এবং মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামের দুটি ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন। নাটক দুটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।
 
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK