সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮
ঢাকা সময়: ০১:৫৮

দুর্গামণ্ডপে ঢাক বাজাচ্ছে শুভশ্রীর ১ বছর বয়সী ছেলে

দুর্গামণ্ডপে ঢাক বাজাচ্ছে শুভশ্রীর ১ বছর বয়সী ছেলে

উত্তরণবার্তা ডেস্ক : ছোট্ট ইউভান। বয়স সবে ১ বছর পেরিয়েছে। এবারের দুর্গাপূজায় বাবা-মায়ের সঙ্গে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বাবা রাজ চক্রবর্তীর শেয়ার করা একটি ভিডিওতে ছোট্ট ইউভানকে ঢাক বাজাতে দেখা যাচ্ছে। শুভশ্রীপুত্রের ঢাকের তাল নেটিজেনদের নজর কেড়েছে।

মহাঅষ্টমীতে (১৩ অক্টোবর) পরিবারকে সঙ্গে নিয়ে মণ্ডপে গিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী।  বিকেলে সেখান থেকেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, কাঠি হাতে ঢাক বাজাচ্ছে ছোট্ট ইউভান। পাশেই দাঁড়িয়ে আছেন মা শুভশ্রী।

ক্যাপশনে লিখেছেন- 'ঢাক বাজা কাঁসর বাজা, উলু দে আর শাঁখ বাজা, বছর পরে আবার এল মা যে, এলো এলো এলো এলো মা, দুর্গা মা।' রাজের পোস্ট করা ভিডিওটিতে নেটিজেনদের নজর কেড়েছে। কমেন্ট বক্সে ছোট্ট ইউভানকে ভালোবাসা জানাচ্ছেন তারা।

এদিকে সপ্তমীর দিন ইনস্টাগ্রামে পোস্ট করা রাজের আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট ইউভানকে দুর্গাপূজার সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন মা শুভশ্রী। অবাক চোখে প্রতিমার দিকে তাকিয়ে রয়েছে ইউভান। শুভশ্রী তাকে শিখিয়ে দিচ্ছেন, এটা মা দুর্গা..এটা লক্ষ্মী..সরস্বতী..কার্তিক..গণেশ..।

এর আগে বাড়ির পুজোর ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ঢাক ও বিভিন্ন আনন্দের ছোট ছোট মুহূর্তের ছবির কোলাজ ভেসে উঠেছে তার ইনস্টাগ্রাম স্টোরিতে। একদিকে পরিচালনা, অন্যদিকে বিধায়কের দায়িত্ব, দুই-ই সামলাচ্ছেন রাজ। কিন্তু তার ফাঁকেও তিনি বের করে নেন পারিবারিক সময়। সন্তান ও স্ত্রীকে নিয়ে কখনো বিদেশ ভ্রমণ আর এখন পূজা মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন তিনি। সব মিলিয়ে ভীষণ খুশি এই তারকা দম্পতি।
উত্তরণবার্তা/এআর


 

  মন্তব্য করুন
     FACEBOOK