শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০৭:৪৯
ব্রেকিং নিউজ

শিক্ষক ছেলের হাতে বাবা লাঞ্ছিত, থানায় মামলা

শিক্ষক ছেলের হাতে বাবা লাঞ্ছিত,  থানায় মামলা

উত্তরণবার্তা প্রতিবেদক : পাবনার চাটমোহরে শিক্ষক ছেলের হাতে চরমভাবে লাঞ্ছিত হয়েছেন এক পিতা। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে পিতাকে লাথি মারাসহ লাঞ্ছিত করার বিষয়টি। ১২ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার মহেলা বাজারে ঘটনাটি ঘটে। ঘটনার পর ছেলের নামে মামলা করেন বাবা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট হাইস্কুলের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর মো. মজনুর রহমান মঙ্গলবার সকালে তার বাবা হাজী মো. আতাউর রহমানের চাকরিস্থলে মহেলা ডাকঘরে যান। সেখানে ঢুকে বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন তিনি।

একপর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। ওই মোবাইল ফোন নিয়ে মনজুর মোটরসাইকেলে উঠতে চাইলে তার পিতা হাজী আতাউর রহমান বাধা দেন। তখনই পিতাকে লাথি মারেন শিক্ষক নামধারী মজনুর রহমান। এছাড়াও প্রকাশ্যে পিতার সঙ্গে ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তি করেন। এমন পরিস্থিতি দেখে আশপাশের লোকজন এসে শিক্ষক মজনুরকে মারধর করে।

ঘটনার পর হাজী মো. আতাউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে তিনি চাটমোহর থানায় যান এবং মামলা করেন। এর ভিত্তিতে রাতেই মজনুরকে আটক করে পুলিশ। চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুস ছালাম বলেন, বিষয়টি খুবই লজ্জার ও দুঃখজনক। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ কাম্য নয়। বিষয়টি ইউএনও স্যারকে জানিয়েছি। চাটমোহর থানার (ওসি) আনোয়ার হোসেন জানান, ছেলের বিরুদ্ধে বাবা মামলা করেছেন। ইতোমধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK