সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭
ঢাকা সময়: ০০:১৪

অভিনয়ে ব্যস্ত হিমি

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : মডেলিং দিয়ে মিডিয়া ক্যারিয়ার শুরু করলেও এখন অভিনয়েই বেশি ব্যস্ততা জান্নাতুল সুমাইয়া হিমির। বর্তমানে তার হাতে রয়েছে পাঁচটি এক খণ্ডের নাটক। নাটকগুলোর শুটিং নিয়ে তাই ব্যস্ততায় দিন কাটছে তার। নাটকগুলো হচ্ছে- আদিত্য জনির পরিচালনায় ‘তুমি কথা রাখোনি’, সজীব খানের ‘একান্ত বাধ্যগত’, আব্দুল্লাহ আল মামুনের ‘ডিয়ারিং গার্লফ্রেন্ড’, অপূর্ব আমিনের ‘বন্ধু দে দৌড়’ এবং আজাদের ‘ট্রাভেলিং টু হোম’। এসব নাটকে সহশিল্পীরাও প্রতিষ্ঠিত অভিনেতা।
 
নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে হিমি বলেন,‘এখন আমি একটি ধারাবাহিক নাটকেই অভিনয় করছি। ধারাবাহিক নাটকে অভিনয় করলে একটি চরিত্রের মধ্যেই নিজেকে আবদ্ধ রাখতে হয় দীর্ঘ সময়। কিন্তু এক খণ্ডের নাটকে কাজ করার সুবিধা হল প্রতিনিয়ত নতুন নতুন চরিত্র নিয়ে যেমন ভাবা যায় ঠিক তেমনি সেসব চরিত্রে অভিনয় করে নিজের মধ্যে কতটা পরিবর্তন আনা যায় সেই চেষ্টাটাও থাকে। নতুন পাঁচটি একক নাটকের প্রত্যেকেটিতে আমি এমন নতুন কিছু চ্যালেঞ্জিং চরিত্র পেয়েছি- যাতে আমি মন দিয়ে অভিনয় করার চেষ্টা করছি।প্রত্যেকটি নাটকের গল্প এবং চরিত্র ভালোলাগায় আমি কাজগুলো করতে যাচ্ছি।
 
এদিকে ইউটিউবে হিমি অভিনীত ‘লোকাল বয় ভার্সেস বিউটি কুইন’ নাটকটিও বেশ সাড়া ফেলেছে। এটি নির্মাণ করেছেন সাখাওয়াত মানিক। এতে হিমির বিপরীতে আছেন মিশু সাব্বির। এদিকে হিমি এরই মধ্যে নতুন দুটি বিজ্ঞাপনেরও কাজ শেষ করেছেন। অভিনয়ে ব্যস্ত থাকলেও পড়াশুনাতেও নিয়মিত হিমি। এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে হিমি শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন। ছবিটির শুটিংয়ের অপেক্ষায় আছেন এ অভিনেত্রী।
 
উত্তরণ বার্তা/এআর
 

     FACEBOOK