সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮
ঢাকা সময়: ০১:৪৬

নোয়াখালী জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

নোয়াখালী জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

উত্তরনবার্তা প্রতিবেদন : সদ্য ঘোষিত নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (০৯ অক্টোবর) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভাকক্ষে জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে ও  যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীনের সঞ্চালনায় কার্যকরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। 
 
সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শহিদ উল্যাহ খান সোহেল, সদস্য মামুনুর রশিদ কিরন এমপি, আয়েশা ফেরদাউস এমপি, বেগম ফরিদা খানম সাকি এমপি সহ জেলা আওয়ামী লীগের সদস্যগন উপস্থিত ছিলেন। সভার আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও শহিদ উল্যাহ খান সোহেল। 
 
 
 
সভার শুরুতে কোরআন তেলোয়াত শেষে জেলায় আওয়ামী লীগের নিহত ব্যক্তিদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম বলেন, এটি আমাদের প্রথম সভা। সভাইকে নিয়ে আমরা দল পরিচালনা করবো। তৃণমূল থেকে সকল দ্বন্দ্ব ও কোন্দল নিরসন করে আগামীর জন্য ঐক্যবদ্ধ নোয়াখালী আওয়ামী লীগ প্রস্তুত করবো। একই সাথে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সহযাত্রী হিসেবে আমরা কাজ করবো।
 
তিনি বলেন, এখানে কারো খবরদারি চলবে না। দল চলবে নিজস্ব গতিতে। আমাদের একে-অপরের সঙ্গে দূরত্ব, দ্বন্দ্ব ও কোন্দল দূর করে একে-অপরের সহযোগী মনোভাব নিয়ে দলের জন্য কাজ করে যাবো। জেলা আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, দীর্ঘ বিভাজনের পর জেলা আওয়ামী লীগের প্রথম সভা অত্যান্ত প্রাণবন্তভাবে শেষ হয়েছে।  সভায় উপস্থিত সকল সদস্য প্রাণ খুলে নিজেদের মতামত তুলে ধরেছেন। এভাবে দলের সদস্যদের মতামত গ্রহন করলে জেলায় আওয়ামী লীগ অচিরেই শক্ত অবস্থানে রুপ নিবে।
উত্তরণবার্তা/সাব্বির/নাছির 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ