শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০৪:৫৪
ব্রেকিং নিউজ

কথা রাখছেন প্রভাস

কথা রাখছেন প্রভাস

উত্তরণ বার্তা  বিনোদন ডেস্ক : ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। এসএস রাজামৌলি পরিচালিত সিনেমাটিতে অভিনয় করে রাতারাতি বিশেষ খ্যাতি পেয়েছেন এই অভিনেতা। তার সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা। প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সিনেমাটির শুটিংয়ের সময় এই অভিনেতা জানিয়েছিলেন, প্রতি বছর তার অভিনীত একটি সিনেমা মুক্তি পাবে। সেই কথা রাখছেন প্রভাস। আগামী তিন বছর তার তিনটি সিনেমা মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে।
 
এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। আগামী বছর এটি মুক্তি পাবে। এরপর ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।
 
বর্তমানে ‘রাধে শ্যাম’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এরপর ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু করবেন ‘ইয়ং রেবেল’খ্যাত এই অভিনেতা। জানা গেছে, রামায়ণ অবলম্বনে নির্মিত সিনেমাটিতে রাম চরিত্রে দেখা যাবে প্রভাসকে। অন্যদিকে, রাবণের ভূমিকায় পর্দায় হাজির হবেন সাইফ আলী খান।
 
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK