বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:২৯

তিস্তা ঘিরে সরকার মহাপরিকল্পনা গ্রহণ করেছে: বাণিজ্যমন্ত্রী

তিস্তা ঘিরে সরকার মহাপরিকল্পনা গ্রহণ করেছে: বাণিজ্যমন্ত্রী

উত্তরণ বার্তা প্রতিবেদক : তিস্তা নদীকে ঘিরে সরকার মহাপরিকল্পনা গ্রহণ করেছে। শনিবার রংপুরের কাউনিয়া উপজেলায় তিস্তা নদীর কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনে জায়গা পরিদর্শনকালে বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি একথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার প্রকৃত ইতিহাস নানাভাবে বিকৃত করার অপচেষ্টা হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক দূর এগিয়েছে। আমরা বিশ্ব দরবারে বাংলাদেশকে আরও এগিয়ে নিতে চাই। আমরা মুক্তিযুদ্ধ করেছি, আমাদের এখন বয়স হয়েছে, কখন চলে যাব জানি না। দেশে সত্য, ন্যায়, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতার প্রকৃত ইতিহাস নতুন প্রজন্মকে জানতে হবে।

ম্যুরাল স্থাপনে জায়গা পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন কাউনিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা নির্বাহী অফিসার মোছা. উলফৎ আরা বেগম, রংপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মাজেদ আলী বাবুল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান, বীর মুক্তিযোদ্ধা কোম্পানি কমান্ডার সরদার আবদুল হাকিম, হারাগাছ পৌরসভা মেয়র হাকিবুর রহমান, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী, সাধারণ সম্পাদক দিলদার আলী, ভাইস চেয়ারম্যান আ. রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগমসহ সরকারি কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা। পরে তিনি কাউনিয়া মহিলা কলেজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

উত্তরণ বার্তা/এআর
 

  মন্তব্য করুন
     FACEBOOK