শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০৮:০১
ব্রেকিং নিউজ

বিএনপি তাদের শাসনামলেই ফ্যাসিবাদী চর্চা শুরু করেছিল

বিএনপি তাদের শাসনামলেই ফ্যাসিবাদী চর্চা শুরু করেছিল

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির শাসনামলে তারাই ফ্যাসিবাদী চর্চা করেছিল। বিএনপির অবাধ মিথ্যাচার ফ্যাসিবাদী মানসিকতার অংশ। মঙ্গলবার সকালে তার বাসভবনে এক ব্রিফিংয়ে এ মন্তব্য করেন। 
 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সরকারকে ফ্যাসিবাদী বলার আগে বিএনপিকে আয়নায় নিজেদের চেহারা দেখার আহ্বান, তা হলে দেখতে পাবেন নিজেরাই ফ্যাসিবাদের উত্তরাধিকার বহন করছেন এবং আপনাদের মাঝে বিরাজ করছে ফ্যাসিবাদী মানসিকতা। ‘সরকার ব্যর্থতা আড়াল করতে দমন-পীড়ন চালাচ্ছে’— বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, শেখ হাসিনা সরকার দমন-পীড়নে বিশ্বাসী নয়, গঠনমূলক সমালোচনাকে সরকার সবসময় স্বাগত জানায়। তিনি বলেন, বিএনপি এমন রাজনৈতিক দল, যারা গত ১৩ বছরে সরকারের একটি সফলতাও দেখতে পায়নি, শুধু দেখেছে কথিত ব্যর্থতা।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি নেতাদের প্রশ্ন রেখে বলেন, পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, বিআরটি, সারা দেশে ২২টি ফ্লাইওভার এবং ২০টি আন্ডারপাসসহ একাধিক উন্নয়নমূলক কাজ তাদের চোখে পড়ে না। এসব উন্নয়ন দেখে আসলে বিএনপির গাত্রদাহ হয় বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। আজকে শতভাগ বিদ্যুৎ সারা দেশে পৌঁছেছে— এটিও বিএনপির বিদ্বেষের কারণ উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, ২২২৭ ডলার মাথাপিছু আয়, এই বিস্ময়কর অগ্রগতি বিএনপির সহ্য হয় না।
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ