রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮
ঢাকা সময়: ০২:৪৩

বিশ্বে করোনায় আরও ৬৮০৭ জনের মৃত্যু

বিশ্বে করোনায় আরও ৬৮০৭ জনের মৃত্যু

উত্তরণবার্তা ডেস্ক : মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৬ হাজারের বেশি মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৪ লাখের মতো মানুষের। আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ‌্য মতে, ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৬ লাখ ৫২ হাজার ২৬৯ জন। আর এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২২ কোটি ৬০ লাখ ৮৪ হাজার ৭০৪ জনের। সারাবিশ্বে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ২০ কোটি ২৭ লাখ ৯ হাজার ৪৫ জন।
 
গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ হাজার ৮০৭ জন। এর আগের দিন করোনায় মারা যান ৫ হাজার ৯১০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৪ লাখ ৪০ হাজার ৮০০ জনের। এর আগের দিন করোনা শনাক্ত হয় ৩ লাখ ৭৩ হাজার ১৭৫ জনের। করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্র। দেশটিতে এখন পর্যন্ত ৪ কোটি ২১ লাখ ৪০ হাজার ১০৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৬ লাখ ৮০ হাজার ২৭৪ জন মানুষ মারা গেছেন। 
 
এছাড়া, ভারতে করোনা শনাক্ত হয়েছে ৩ কোটি ৩২ লাখ ৮৮ হাজার ২১ জনের। মারা গেছেন ৪ লাখ ৪৩ হাজার ২৪৭ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬ হাজার ৯৭২ জন। এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৫ লাখ ৩২ হাজার ৩৬৬ জন। আর সুস্থ হয়েছেন ১৪ লাখ ৮২ হাজার ৯৩৩ জন।
উত্তরণবার্তা/এআর
 

  মন্তব্য করুন
     FACEBOOK