রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮
ঢাকা সময়: ০২:৪১

দেশের সার্বভৌমত্ব রক্ষায় বঙ্গবন্ধুর পরিবারের বিকল্প নেই : নিক্সন চৌধুরী

দেশের সার্বভৌমত্ব রক্ষায় বঙ্গবন্ধুর পরিবারের বিকল্প নেই   :  নিক্সন চৌধুরী

উত্তরণবার্তা  ডেস্ক : ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে, সেই স্বাধীনতা রক্ষা করতে পারবে বঙ্গবন্ধু পরিবারই। বিগত দিনে বিএনপি জামাত সরকার গঠন করে চিহ্নিত যুদ্ধাপরাধীদের হাতে পতাকা দিয়ে ৩০ লক্ষ শহীদের সাথে উপহাস করেছে। এদেশের জনগন সেই ভুল আর কখনো করবে না, তারা কখনোই আর ওই বিএনপি জামাত শিবিরকে ক্ষমতায় দেখতে চায় না। দেশকে এগিয়ে নিতে হলে, দেশের স্বাধীনতাকে রক্ষা করতে হলে দেশ পরিচালনায় আওয়ামী লীগ তথা শেখ হাসিনার কোন বিকল্প নেই।

এমপি নিক্সন আরো বলেন, বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তার হাত ধরে উন্নত বিশ্বের কাতারে পৌঁছে যাচ্ছে বাংলাদেশ। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষার সাথে সাথে দিন রাত পরিশ্রম করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন শেখ হাসিনা। এসময় এমপি নিক্সন চৌধুরী উপস্থিত সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনার জন্য দোয়া চান। এমপি নিক্সন চৌধুরী ১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার ধুলদীতে অবস্থিত হল্যান্ড চিলড্রেন হাউস চত্বরে বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষে কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, পৌর মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামিম হক, যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ফারুক হোসেন, কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশীদ চৌধুরী রিয়ানসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের কয়েক’শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ