মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৪৮

নুরুল ইসলামের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

নুরুল ইসলামের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুম মোহাম্মদ নুরুল ইসলাম-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, মোহাম্মদ নুরুল ইসলাম গতকাল বার্ধক্যজনিত কারণে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর এবং তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। 
 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র শোক
 
বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুম মোহাম্মদ নুরুল ইসলাম-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ