শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১১:৫৮

লুৎফুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

লুৎফুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক গণপরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ লুৎফুর রহমান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুম মোঃ লুৎফুর রহমান-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, মোঃ লুৎফুর রহমান আজ বিকাল ৪টায় সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর এবং তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। 
 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র শোক
 
বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক গণপরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ লুৎফুর রহমান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুম মোঃ লুৎফুর রহমান-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ