মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:১৭
ব্রেকিং নিউজ

ছৈয়দ আহম্মদ কুতুবীর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

ছৈয়দ আহম্মদ কুতুবীর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের’র শোক

উত্তণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছৈয়দ আহম্মদ কুতুবী (বিকম)-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুম ছৈয়দ আহম্মদ কুতুবী (বিকম)-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, ছৈয়দ আহম্মদ কুতুবী (বিকম) আজ সকাল ১০টায় কক্সবাজারের একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর এবং তিনি ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। 
 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র শোক
 
বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছৈয়দ আহম্মদ কুতুবী (বিকম)-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুম ছৈয়দ আহম্মদ কুতুবী (বিকম)-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মঙ্গলবার (১৭ আগস্ট) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
উত্তরণবার্তা/সাব্বির
 

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ