শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৯:৩০
ব্রেকিং নিউজ

নতুন সিনেমায় অপু বিশ্বাস

নতুন সিনেমায় অপু বিশ্বাস

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। করোনার কারণে দীর্ঘদিন ধরে নতুন কোনো সিনেমায় নাম লেখাননি অপু। সম্প্রতি তিনি সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় নাম লেখান। এই সিনেমার শুটিং শেষ না হতেই নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন এই ঢালিউড কুইন। 
 
অভিনেতা, পরিচালক ও প্রযোজক শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’ সিনেমায় দেখা যাবে তাকে। চলতি মাসের ১৮ তারিখে এর শুটিং শুরু করা হবে বলে জানান নির্মাতা। এ প্রসঙ্গে জয় বলেন, ‘সিনেমাটির গল্পে অপু বিশ্বাসকে প্রয়োজন। তাকে গল্প শুনানোর পর তিনি মৌখিকভাবে কাজটি করতে সম্মতি জানিয়েছেন। বর্তমানে তিনি ঢাকার বাইরে অন্য একটি সিনেমার শুটিং করছেন। ঢাকায় ফিরলেই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হবেন।’
 
ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমায় অপু বিশ্বাসরে বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এদিকে শাহরিয়ার নাজিম জয় এরই মধ্যে কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন। ২০১৫ সালে ‘প্রার্থনা’ সিনেমা নির্মাণের মাধ্যমে নির্মাতা হিসেবে তার অভিষেক হয়।
 
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK