শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:১৯
ব্রেকিং নিউজ

কাল থেকে সীমিত আকারে খুলছে ব্যাংক-বীমা-শেয়ারবাজার

কাল থেকে সীমিত আকারে খুলছে ব্যাংক-বীমা-শেয়ারবাজার

উত্তরণবার্তা ডেস্ক : ঈদের ছুটি শেষে আগামীকাল রবিবার থেকে খুলছে ব্যাংক, বীমা ও শেয়ারবাজার। সরকারঘোষিত বিধিনিষেধের কারণে ব্যাংক, বীমা ও শেয়ারবাজার তিন ক্ষেত্রেই লেনদেন হবে প্রতিদিন সীমিত আকারে।আগামীকাল ররিবার (২৫ জুলাই) থেকে ৫ আগস্ট পর্যন্ত সীমিত পরিসরে ব্যাংক লেনদেন চলবেসকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত। তবে ব্যাংকের লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কাজের জন্য ৩টা পর্যন্ত ব্যাংক খোলা থাকবে।
 
এর আগে, গত ১৩ জুলাই বাংলাদেশ ব্যাংকের জারি করা এক প্রজ্ঞাপনে বিধিনিষেধে লেনদেন চালু রাখা সংক্রান্ত নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনায় যথাসম্ভব কম জনবল দিয়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে বলা হয়েছে। এদিকে বিএসইসির সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল রবিবার থেকে ৫ আগস্ট পর্যন্ত শেয়ারবাজারে লেনদেন হবে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত।
 
আইডিআরএর সিদ্ধান্ত অনুযায়ী, কঠোর বিধিনিষেধের মধ্যে বীমা কোম্পানির প্রধান কার্যালয় ও গুরুত্বপূর্ণ শাখা অফিস সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা থাকবে। এদিকে মহামারি করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারঘোষিত ১৪ দিনের কঠোর বিধিনিষেধ শুক্রবার (২৩ জুলাই) থেকে শুরু হয়েছে।
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ