রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
ঢাকা সময়: ১৯:২৮

চাঁদ রাতে পরীমনির ঘোষণা

চাঁদ রাতে পরীমনির ঘোষণা

উত্তরণবার্তা ডেস্ক : ‘১৯৩২ সালের সেই ছবিটি আজ আবার প্রকাশ করা হবে। গ্ল্যামার ভেঙে পরী কি পারবেন প্রীতিলতা হতে? এমনও প্রশ্ন ছিল কারো কারো। তবে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে, সব প্রশ্নের উত্তর দিতে এবার হাজির হচ্ছি প্রীতিলতা রূপে। আজ রাত ঠিক আটটায়।’ ফেইসবুক পেজে স্ট্যাটাস দিয়ে এভাবেই প্রীতিলতার ফার্স্ট লুক প্রকাশের কথা জানালেন চিত্রনায়িকা পরীমনি।একইসঙ্গে তিনি ভক্তদের জানিয়েছেন ঈদ মোবারক।

‘যে ভালোবাসা আপনারা আমাকে দিয়েছেন, তার বিনিময়ে আমি শুধু আপনাদের একটা জিনিসই দিতে পারি। আর সেটা হলো ভালো কাজ।’ বিষয়টি উল্লেখ করে পরীমনি আরো লিখেছেন: ‘আশা করি ফার্স্ট লুকটি আপনাদের ভালো লাগবে। এই প্রথম একটি পিরিয়োডিকাল সিনেমার ক্যারেক্টর প্লে করছি আমি, এটা আমার জন্য অনেক সম্মানের। ফার্স্ট লুকটি আপনাদের ভালো লাগলেই আমার আর আমার টিমের পরিশ্রম সার্থক হবে।’

‘প্রীতিলতা’ ঐতিহাসিক সিনেমা। এই নাম আমাদের জন্য গৌরবের, অনুপ্রেরণার। তাঁকে নিয়ে সিনেমা হচ্ছে এটি পুরনো খবর। এই সিনেমায় নাম ভূমিকায় পরীমনিকে দেখা যাবে এটিও পরী ভক্তদের অজানা নয়। আজ ঈদের ঠিক আগের রাতে পরীমনি ঘোষণা দিলেন সিনেমার ফার্স্ট লুক প্রকাশের। এবার দেখা যাক, ভক্তদের সেটি কতটা প্রশংসা কুড়ায়। এই করোনাকালে পরীমনি নিরাপদে আর সাবধানে ঈদ উদযাপন করার কথাও ভক্তদের আরেকবার মনে করিয়ে দিয়েছেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK