রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
ঢাকা সময়: ১৯:৪৬

১ হাজার বাকপ্রতিবন্ধীকে ঈদ উপহার দিলো প্রধানমন্ত্রীর পক্ষে যুবলীগ

১ হাজার বাকপ্রতিবন্ধীকে ঈদ উপহার দিলো প্রধানমন্ত্রীর পক্ষে যুবলীগ

উত্তরণবার্তা প্রতিবেদক : ঈদুল আজহা উপলক্ষে ১ হাজার বাকপ্রতিবন্ধীকে বস্ত্র, অর্থ ও খাদ্য সামগ্রী উপহার দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। ১৯ জুলাই সোমবার মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ে (বালক শাখা) ঈদ উপহার বিতরণ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে এ ঈদ উপহার দেয়া হয়।

মাইনুল হোসেন খান নিখিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ হাতে ঈদ উপহার বিতরণ করেন। অনুষ্ঠানে তিনি বলেন, ‘বাংলাদেশে একটা কুচক্রী মহল আছে, যারা মানুষের কল্যাণে কখনও মানুষের পাশে দাঁড়ায় না, বরং জ্যান্ত মানুষ পুড়িয়ে মারে। সেই গোষ্ঠী আজ ষড়যন্ত্রে ব্যস্ত। আরেকটি গোষ্ঠী আছে, সুশীল গোষ্ঠী, যারা শুধু সমালোচনা করে। কিন্তু তারা এই সংকটে একটা মানুষেরও উপকারে আসেনি, মানুষের পাশে এসে দাঁড়ায়নি। এদের বিরুদ্ধে আমাদের অবস্থান সুদৃঢ়। এদের ব্যাপারে সবাই সজাগ থাকুন। আমরা যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী আছি মানুষের সেবায়। যতদিন করোনার এই মহাসংকট থাকবে, ততদিন যুবলীগ মানবসেবায় আছে, থাকবে।’

এ সময় আরও বক্তব্য রাখেন—যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ সম্পাদক পাভেল, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক এন আই আহমেদ সৈকত ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের নেতারা।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK