শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১২:৩৬

মমর জীবনে মীনের প্রভাব

মমর জীবনে মীনের প্রভাব

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : নাটকে নানা ধরনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত জাকিয়া বারী মম। এবার তিনি রাশি চক্রবিষয়ক একটি নাটকে অভিনয় করেছেন। নাম ‘তুলা মীন মকর’। এটি একটি খণ্ড নাটক। শাহজাহান সৌরভের রচনায় এটি পরিচালনা করছেন ইমরাউল রাফাত। গতকাল রাজধানীর একটি শুটিং স্পটে এর শুটিং সম্পন্ন হয়েছে। নাটকে দেখা যাবে, মীন রাশির জাতিকা মম।
 
গৃহকর্মই তার দৈনন্দিন জীবনের রুটিন। তবে সংসারের কাজের পাশাপাশি স্বামীর নানা ধরনের কাজে অতিষ্ঠ হয়ে পড়েন। এ থেকে পরিত্রাণের জন্য নানা ধরনের ফন্দি আঁটেন। কিন্তু তুলা রাশির জাতক স্বামীকে কোনোভাবেই বশে আনতে পারেন না। এক সময় তার সংসার জীবনে নেমে আসে অশান্তি।
 
এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘ব্যতিক্রমধর্মী এ নাটকে অভিনয় করে ভালো লেগেছে। রাশিচক্রের বিষয়গুলো নিয়ে হয়তো আমরা আগের মতো আর আগ্রহী নই; কিন্তু এ নাটকে রাশির প্রভাব সম্পর্কে বেশ কিছু বিষয় তুলে ধরা হয়েছে।
 
নাটকটি উপভোগ্য হবে বলেই মনে করছি।’ এদিকে নাটকের পাশাপাশি ওয়েব সিরিজেও নিয়মিত অভিনয় করছেন মম। করোনার প্রকোপের আগে অঞ্জন আইচের পরিচালনায় ‘আগামীকাল’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন। সেটি এখন মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া একই পরিচালকের ‘কানামাছি’ নামের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন এ অভিনেত্রী।
 
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK